আজ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গৃহহীনদের ২শ ঘর দেবে রোটারী

নিজস্ব প্রতিনিধি : চলতি রোটাবর্ষে হোম ফর হোমলেস প্রকল্পের অধীনে ২শ গৃহহীনকে ঘর করে দেবে রোটারী ডিস্ট্রিক্ট-৩২৮২ এর আওতায় ক্লাব সমূহ। এছাড়া দু:স্থ ও গরীব কিডনী রোগীদের জন্য চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশনের সাথে যৌথভাবে ২৫টি ডায়ালাইসিস মেশিন স্থাপনের মাধ্যমে একটি রোটারী ডায়ালাইসিস সেন্টার প্রতিষ্ঠা করা হবে। ফেনী শহরের ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে গতকাল বুধবার সংবাদ সম্মেলনে এ তথ্য জানান রোটারীর ডিষ্টিক্ট্র গভর্ণর প্রকৌশলী মো: মতিউর রহমান।

সাংবাদিক মোহাম্মদ শাহাদাত হোসেনের সঞ্চালনায় সাংবাদিক সম্মেলনে ডিআরআর শরীফুল ইসলাম অপু শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে এরিয়া এডভাইজার আবু জোবায়ের ভুঞা মুন্না, এরিয়া ডিরেক্টর সাইদুল মিল্লাত মুক্তা, জোনাল কো-অর্ডিনেটর ইঞ্জিনিয়ার চঞ্চল দে, সেক্রেটারী আবদুল্লাহ আল মাহমুদ ও ইভেন্ট চেয়ার অমল কান্তি বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রকৌশলী মতিউর বলেন, রোটারী ইন্টারন্যাশনাল আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। চলতি রোটাবর্ষে ফেনীতেও রোটারী সেন্টার প্রতিষ্ঠা সহ বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্প হাতে নেয়া হয়েছে।

সম্মেলনের আগে রোটাবর্ষ উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে এসে শেষ হয়। পরে রোটার‌্যাক্ট ডিআরআর শরীফুল ইসলাম অপুকে অভ্যর্থনা জানান ফেনীর রোটার‌্যাক্ট পরিবার। ডিস্ট্রিক্ট গভর্ণর প্রকৌশলী মো: মতিউর রহমান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

     এই ক্যাটাগরির অন্যান্য নিউজ